বিজ্ঞাপন

ছোটো স্ট্যান্ডে বাস ঘোরে না, চালকদের বিবাদে স্তব্ধ চাঁচল-মালদা রুট

বেসরকারি যাত্রীবাহী বাস সরানোকে কেন্দ্র করে বাস ও ট্যাক্সিচালকের মধ্যে বচসার জেরে টানা তিন ঘণ্টা বন্ধ থাকল চাঁচল-মালদা রুটের যাত্রীবাহী বাস পরিষেবা। বৃহস্পতিবার কাজেরদিন সকাল ন'টায় বাস পরিষেবা বন্ধ থাকার ফলে চরম দুর্ভোগে পড়েন যাত্রীরা।



জানা গেছে, চাঁচল নজরুল বাসস্ট্যান্ডে (#NazrulBusStand) ৮১ নং জাতীয় সড়কে রাস্তা আটকে একটি বাস ঘোরানোর সময় পিছন দিকে থেকে আটকে পড়ে একটি ট্যাক্সি। অভিযোগ, রাস্তা আটকে গাড়ি ঘোরানোর জন্য বাসচালককে গালিগালাজ করে ওই ট্যাক্সি ড্রাইভার। এরপরেই বাসচালক ওই ট্যাক্সিচালককে মারধর করে। মারধরের অভিযোগ তোলা হয়েছে বাসচালকদের পক্ষ থেকেও। দু’পক্ষের বিবাদের জেরে টানা তিন ঘণ্টা বন্ধ থাকে চাঁচল-মালদা রুটের বাস পরিষেবা। বাস চলাচল বন্ধ থাকায় সমস্যায় পড়েন নিত্য যাত্রীরা। যাত্রীদের একাংশের অভিযোগ, প্রায়শই ছোটখাটো ঘটনার জেরে বাস পরিষেবা বন্ধ করে দেন চালকরা। যার ফল ভোগ করতে হয় সাধারণ যাত্রীদের।


চাঁচল বাস ইউনিয়নের চেন মাস্টার প্রদীপকুমার চ্যাটার্জি জানান, সকালবেলা একটি বাস স্ট্যান্ড থেকে বেরচ্ছিল। সেই বাসের চালক নজরুলকে গালিগালাজ করে এক ট্যাক্সিচালক। প্রতিবাদ করতেই বাসের চালককে মারধর করা হয়। এই বাসস্ট্যান্ড ছোটো হওয়ার কারণে বড়ো বাস ঘোরাতে সমস্যা হয়। বহুবার প্রশাসনের কাছে এবিষয়ে অভিযোগ জানানো হলেও ফল মেলেনি।


পরের খবরঃ ফল ব্যবসায়ীদের উচ্ছেদে মিলল নজরুল বাসস্ট্যান্ডের সমাধান সূত্র


ট্যাক্সিচালক ইউনিয়নের সম্পাদক অমিত চৌবে বলেন, প্রতিদিন রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে যানজট তৈরি করে যাত্রীবাহী বাসচালকেরা। আজও একটি বাস রাস্তা আটকে দাঁড়িয়ে ছিল। রাস্তায় প্রচুর গাড়ি আটকে যায়। সেই সময় আমাদের ট্যাক্সিচালক ওই বাসচালককে গাড়ি সরাতে বলেছিল। সেই সময় ওই বাসচালক গালিগালাজ করে ট্যাক্সিচালককে মারধর করতে থাকে।


এঘটনা প্রসঙ্গে দুই পক্ষ থেকেই চাঁচল থানায় অভিযোগ জানানো হয়েছে। পুলিশের হস্তক্ষেপে ঘণ্টা তিনেক পরে বাস চলাচল স্বাভাবিক হয়।

163 views

বিজ্ঞাপন

MGH-Advt.jpg
পপুলার
1

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন
2

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে
3

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর
4

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি
5

করোনায় আক্রান্ত রেলকর্মীর মৃত্যু, আতঙ্ক মালদা শহরে

করোনায় আক্রান্ত রেলকর্মীর মৃত্যু, আতঙ্ক মালদা শহরে
Earnbounty_300_250_0208.jpg
টাটকা আপডেট