শিশুকন্যার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য, তদন্তে পুলিশ
top of page

শিশুকন্যার দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য, তদন্তে পুলিশ

খেলতে খেলতে হঠাৎ নিখোঁজ হয়ে গিয়েছিল ৬ বছরের শিশুকন্যা। দীর্ঘক্ষণ খোঁজাখুজির পর অবশেষে এলাকার একটি বাড়ি থেকে উদ্ধার হয় ওই নাবালিকার দেহ। পুলিশের প্রাথমিক অনুমান, শ্বাস রোধ করে ওই নাবালিকাকে খুন করা হয়েছে। তবে ওই নাবালিকাকে যৌন নির্যাতন করা হয়েছে কিনা তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই জানা যাবে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে রতুয়া ২ ব্লকের সম্বলপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়। আপাতত এই ঘটনায় এক মহিলাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুখুরিয়া থানার পুলিশ।


ওই নাবালিকার বাবার দাবি, রবিবার বিকেলে দিদার বাড়িতে বেড়াতে গিয়েছিল ওই নাবালিকা৷ সোমবার সকাল থেকে এলাকার বাচ্চাদের সঙ্গে মেয়ে খেলাধুলো করছিল সে৷ দুপুর থেকে ওই নাবালিকাকে দেখতে না পেয়ে পরিবারের সকলে ওই নাবালিকার খোঁজ শুরু করেন। রাতে পাড়ারই একটি বাড়ি থেকে ওই নাবালিকার দেহ উদ্ধার হয়। শিশুর গলায় ও কানে থাকা সোনার গয়নাও উধাও হয়ে যায়।


নাবালিকার দাদু জানান, রাতে মেয়ের খোঁজ না পেয়ে প্রতিবেশীদের বাড়িতে তল্লাশি চালানোর সিদ্ধান্ত নেন তাঁরা। অবশেষে একটি বাড়ি পুরোপুরি অন্ধকার হয়ে থাকতে দেখা যায়। সেই সময় বাড়িতে একটি মাত্র মহিলা ছিলেন। ঘরে টর্চ মারতেই দেখা যায় বিছানার ওপর লেপ রাখা আছে। সন্দেহ হওয়ায়, লেপ সরাতেই ওই নাবালিকার দেহ উদ্ধার হয়। গ্রামের লোকজন ওই মহিলাকে পুলিশের হাতে তুলে দিয়েছে।


ফাইল চিত্র।

পুখুরিয়া থানার পুলিশ জানিয়েছে, প্রাথমিকভাবে পুলিশ অনুমান করা হচ্ছে শ্বাসরোধ করে ওই নাবালিকাকে খুন করা হয়েছে। তবে ওই নাবালিকার সঙ্গে যৌন নির্যাতন করা হয়েছে কিনা তা ময়নাতদন্তে রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলা সম্ভব নয়।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page