আমাদের মালদা ডিজিট্যাল

Feb 5, 2021

কাল মালদায় নাড্ডা, সভাস্থল পরিদর্শন সায়ন্তনের

Updated: Mar 1, 2021

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সভাস্থল পরিদর্শন করলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। সভাস্থল পরিদর্শনের আগে পুরাতন মালদার ডিস্কো মোড় এলাকায় চায়ে-পে-চর্চায় যোগ দেন তিনি। তিনি বলেন, জোড়া ফুল শুকোতে শুকোতে এমন অবস্থা হবে তা পড়ে গেলে কুড়োনোর কোনও লোক থাকবে না।

আগামীকাল মালদায় আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তাঁর সভাস্থল ও কার্যক্রম খতিয়ে দেখতে মালদায় আসেন রাজ্য সম্পাদক সায়ন্তন বসু। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, বিজেপির বিরুদ্ধে কংগ্রেস, তৃণমূল কংগ্রেস, আব্বাস সিদ্দিকী মহাজোট হবে। আর যা পশ্চিমবঙ্গকে পশ্চিম বাংলাদেশ বানাবে। মুখ্যমন্ত্রী প্রকাশ্যেই বলেছিলেন টেট পরীক্ষার ফলাফল প্রকাশ করতে। যদি ফলাফল প্রকাশিত হয় তাহলে তৃণমূলের একটি নেতাও বাইরে থাকবে না, ঘরে ঢুকে যাবে। একটি পরীক্ষাও স্বচ্ছ হচ্ছে না। আগে লোকে বলত হাজি মস্তান সবচেয়ে বড়ো মস্তান। এখন সবাই ভাইপোকে বলছে বড়ো মস্তান। স্মাগলিং-এর ব্যবসা এত বড়ো, যে এরা বালি, কয়লা সমস্ত কিছুতে হাত পাকিয়েছে।

[ আরও খবরঃ দশে মালদায় মমতা, সভাস্থলের খোঁজ চলছে ]

তিনি আরও বলেন, পার্থ চট্টোপাধ্যায় নির্বাচন কমিশনে গিয়ে বিএসএফের নামে ভিত্তিহীন অভিযোগ করে এসেছে। গত দু’মাস ধরে বিএসএফ অনুপ্রবেশকারী বাংলাদেশি মুসলিমদের আটকাচ্ছে। এই কারণেই তাদের রাগ। ভোটার লিস্টে ভুয়ো অনেক নাম উঠেছে। এই নিয়ে আমরা নির্বাচন কমিশনের সঙ্গে আলোচনা করছি। এখানে সুষ্ঠু ভোট হবে। দিদির পুলিশরা থানায় বসে প্যারেড করবে। দাদার পুলিশ তৃণমূলের গুণ্ডাদের লাঠিপেটা করবে।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন