আমাদের মালদা ডিজিট্যাল

Dec 3, 2018

মালদায় নরেন্দ্র মোদী! অপেক্ষা ২৮ ডিসেম্বরের

Updated: Mar 28, 2023

নরেন্দ্র মোদী, নামটাই যথেষ্ট। এটাই প্রমাণ হচ্ছে মালদায়, এই একটি খবরে ইতিমধ্যেই উত্তেজনায় চায়ের দোকানে তুফান উঠেছে। আগামী ২৮ ডিসেম্বর মালদায় আসছেন নরেন্দ্র মোদী। তাঁর জনসভায় অন্ততপক্ষে ৪-৫ লক্ষ লোকের সমাগম হবে। জেলা বিজেপি সভাপতি সঞ্জিত মিশ্রের গলায় এমনই সুর শোনা গেল।

মালদা জেলা বিজেপির সভাপতি সঞ্জিত মিশ্র জানান, বিজেপির গণতন্ত্র বাঁচাও যাত্রা ৭ ডিসেম্বর কোচবিহার থেকে শুরু হবে। দক্ষিণ দিনাজপুর হয়ে ২৪ ডিসেম্বর মালদায় পৌঁছবে। মালদায় বিজেপির রথ থাকবে ৬ দিন। তাঁরা চেষ্টা করছেন শহরের প্রতিটি জনপথ দিয়ে সেই রথকে নিয়ে যাওয়ার। সেই ৬ দিনে বিজেপির পক্ষ থেকে বিভিন্ন জায়গায় সভা হবে। সেই সভাতে অংশ নেবেন বিজেপির শীর্ষ নেতৃত্বরা। ২৮ নভেম্বর মালদায় সভা করতে আসছেন নরেন্দ্র মোদী। তাঁর জনসভাতে অন্তত পক্ষে ৪-৫ লক্ষ লোকের সমাগম হবে। কিন্তু মালদা শহরে এই বিপুল পরিমাণ লোক ধরানোর মতো কোনও মাঠ নেই। বাধ্য হয়েই তাঁদের যেতে হচ্ছে শহর থেকে খানিকটা দূরে। নারায়ণ-পুরের জিকেসিআইইটি ও জাতীয় সড়কের কাছে রিলায়েন্স অধিগৃহীত একটি মাঠকে তাঁরা প্রাথমিকভাবে চিহ্নিত করেছেন। প্রধানমন্ত্রীর মালদা সফরের কোনও লিখিত নির্দেশ না পেলেও মৌখিকভাবে তাঁরা বিষয়টি জানতে পেরেছেন।

সঞ্জিতবাবু আরও জানান, ইতিমধ্যেই বুথ ভিত্তিক প্রস্তুতি শুরু করা হয়েছে। শুরু হয়েছে দেওয়াল লিখনের কাজ। মালদা শহরে এক হাজার মোটরবাইক নিয়ে একটি র‍্যালি করার পরিকল্পনাও করেছেন তাঁরা। প্রশাসনের তরফ থেকে এখনও পর্যন্ত কোনও বাধা পাননি তাঁরা। তাঁদের সভাতে বিজেপির বেশ কিছু শীর্ষ নেতৃত্ব মালদায় আসছেন বলে তাঁরা প্রশাসনকে জানিয়েছেন। তবে নরেন্দ্র মোদীর মালদা সফরের খবর পুলিশ আগেই পেয়ে গিয়েছে। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এব্যাপারে তাঁদের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন