আমাদের মালদা ডিজিট্যাল

Jul 23, 2019

বিজেপির সদস্যপদ সংগ্রহ ক্যাম্পে হামলা, অভিযুক্ত তৃণমূল

Updated: Aug 17, 2020

বিজেপির সদস্যপদ সংগ্রহ অভিযান ক্যাম্পে ভাঙচুর ও এক কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। আজ দুপুরে ঘটনাটি ঘটেছে পুরাতন মালদার মঙ্গলবাড়িতে গৌড় কলেজ সংলগ্ন এলাকায়। আক্রান্ত বিজেপি কর্মী বর্তমানে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। যদিও বিজেপির সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন ছাত্র পরিষদের ব্লক সভাপতি।

আজ দুপুরে পুরাতন পুরাতন মালদা ব্লক যুব মোর্চা বিজেপির পক্ষ থেকে গৌড় কলেজের সামনে সদস্যপদ সংগ্রহ করা হচ্ছিল। অভিযোগ, দুপুরে তৃণমূলের ২০-৩০ জনের একটি দল এসে হঠাৎ ক্যাম্পে ভাঙচুর চালায় ও বিজেপি কর্মীদের মারধর শুরু করে। গুরুতর আহত হন অমিত হালদার নামে এক বিজেপি কর্মী। তাঁকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মালদা থানার পুলিশ। এদিকে, ক্যাম্প ভাঙচুর করে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। গোটা ঘটনাকে কেন্দ্র করে আইনের দ্বারস্থ হতে চলেছে বিজেপিকর্মীরা।

যদিও বিজেপির সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন তৃণমূল ছাত্র পরিষদের ব্লক সভাপতি অর্জুন ঘোষ। তাঁর দাবি, বিজেপির কর্মীরা ক্যাম্পে বসা নিয়ে নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়ে। এই ঘটনার সঙ্গে তৃণমূলের যোগ নেই। তৃণমূলকে বদনাম করতে ফাঁসানো হচ্ছে।