আমাদের মালদা ডিজিট্যাল

Mar 9, 2022

আধিকারিককে মারধর! অভিযুক্ত পঞ্চায়েত সদস্যর ছেলে

এনআরইজিএস প্রকল্পের বিল পাসে দেরি হওয়া নিয়ে পঞ্চায়েত আধিকারিককে মারধরের অভিযোগ ঠিকাদার তথা পঞ্চায়েত সদস্যর ছেলের বিরুদ্ধে। ওই আধিকারিক গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছোয় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে মুখে কুলুপ এঁটেছে প্রশাসন।

ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লকের অন্তর্গত মহেন্দ্রপুর গ্রামপঞ্চায়েতে। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে ওই পঞ্চায়েতের পক্ষ থেকে এনআরইজিএস প্রকল্পের বিল আটকে রাখা হয়েছে। পঞ্চায়েতের অধীনে ঠিকাদার হিসেবে কাজ করে পঞ্চায়েত সদস্য হাসিনা বিবির ছেলে শেখ হাসিদুল। অভিযোগ, বিল নিয়ে শেখ হাসিদুলের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন পঞ্চায়েতের কর্মরত আধিকারিক পার্থদেব উপাধ্যায়। সেই সময় পার্থবাবুর ওপর শারীরিক ও মানসিক হেনস্তা করা হয়। স্থানীয় লোকজন ওই পঞ্চায়েত আধিকারিককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। ঘটনার খবর পেয়ে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে ছুটে আসেন হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লকের জয়েন্ট বিডিও বিপ্লব ঘোষ, পঞ্চায়েত প্রধান জয়নব নেশা এবং হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লকের জয়েন্ট বিডিও বিপ্লব ঘোষ বলেন, পঞ্চায়েতের এক আধিকারিক অসুস্থ, তাঁকে দেখতে এসেছিলাম। কি হয়েছে বা কেন হয়েছে আমি কিছু বলতে পারব না।

[ আরও খবরঃ চেয়ারের চৌরাস্তা।মিলবে কোথায়? ]

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন