আমাদের মালদা ডিজিট্যাল

Jun 25, 2019

জওয়ানের স্ত্রীকে বাড়ি ছাড়া করার অভিযোগ দুই ননদের বিরুদ্ধে

Updated: Aug 17, 2020

বাড়ি দখল নিয়ে পারিবারিক বিবাদে এক সেনা জওয়ানের স্ত্রীকে বাড়ি ছাড়া করার অভিযোগ উঠেছে দুই ননদের বিরুদ্ধে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ওল্ড মালদার মোকাতিপুরে। অভিযোগ, ওই সেনা জওয়ান তার দুই বোনের সাথে মিলে নির্যাতন চালায়।

স্ত্রী সহ দুই শিশুকে নিজের কর্মক্ষেত্র থেকে নিজের বাড়ি ফিরছিলেন ওই সেনা জওয়ান। স্ত্রী ও সন্তানদের স্টেশনে ছেড়েই ফের কর্মক্ষেত্রে চলে যান ওই জওয়ান। পরে ওই নির্যাতিতা মহিলা মোকাতিপুরে স্বামীর বাড়িতে আসেন। অভিযোগ, ননদরা ওই মহিলাকে বাড়িতে ঢুকতে দেননি। পরে স্থানীয় বাসিন্দারা ওই মহিলা ও তাঁর ছেলেমেয়েদের একটি হোটেলে নিয়ে যান।

ওই মহিলার অভিযোগ, স্বামীকে ভুল বুঝিয়ে ননদরা আমাকে বাড়ি ছাড়া করেছে। যে বাড়িটি রয়েছে সেটি আমার স্বামী তৈরি করেছিল। আজ বাড়িতে ফিরলে ননদরা আমাকে বাড়িতে ঢুকতে দিচ্ছে না।

অভিযুক্ত ননদরা বলেন, মোকাতিপুরের বাড়িটি বাবা তৈরি করেছেন। বাবা-মা বেঁচে থাকার সময় বৌদি তাঁদের একবারের জন্যও খোঁজ নেননি৷ এখন এসেছেন বাড়ির ভাগ নিতে৷ এই বাড়িতে আমাদের অধিকার রয়েছে৷ দাদার অবর্তমানে তাঁরা দাদার ছেলেমেয়েদের দেখভাল করবেন৷ কিন্তু বৌদিকে ঘরে ঢুকতে দেবেন না৷

মালদা থানার পুলিশ জানিয়েছে, এই ঘটনায় একটি অভিযোগ জমা পড়েছে৷ অভিযোগের ভিত্তিতে দুপক্ষের সঙ্গে আলোচনা করা হচ্ছে৷

#OldMalda