আমাদের মালদা ডিজিট্যাল

Jan 20, 2020

বিয়ের শোভাযাত্রা থেকে শিশু অপহরণের চেষ্টা, গণপিটুনি যুবককে

Updated: Sep 19, 2020

মালদা শহরের কেন্দ্রস্থল থেকে প্রকাশ্যে এক শিশুকে অপহরণের চেষ্টা। তবে পরিবারের তৎপরতায় মেলেনি সাফল্য। হাতেনাতে ধরা পড়ে চলতে থাকে গণপিটুনি। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই যুবককে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজে ভরতি করে পুলিশ। এদিকে, সমস্ত ঘটনা জানিয়ে পুলিশে অভিযোগ দায়ের করেছে শিশুর পরিবারের সদস্যরা। গতকাল রাতে ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে রথবাড়ি এলাকায়।

ঘটনা নজরে আসতেই ওই শিশুর মামা যুবকের পথ আটকান।

পরিবার সূত্রে জানা গেছে, গতকাল রাতে ওই শিশুর এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠান ছিল। বিয়ের বাজনার সঙ্গে নাচছিল তিন বছরের ওই শিশু। হঠাৎ সেখানে এক যুবক এসে ওই শিশুকে কোলে করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। সেই ঘটনা নজরে আসতেই ওই শিশুর মামা যুবকের পথ আটকান। পরিবারের সকলে এসে যুবককে জিজ্ঞাসাবাদ করতে থাকে। এরপরেই চলতে থাকে গণপ্রহার। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই যুবককে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজে ভরতি করে পুলিশ।

রথবাড়ি সংলগ্ন বুড়াবুড়িতলার বাসিন্দা ওই শিশুর মা জানান, তাঁর ভাইয়ের বউভাতের অনুষ্ঠান ছিল। অন্যান্য শিশুদের সঙ্গে তাঁর মেয়েও বাজনার তালে নাচছিল। অজ্ঞাত পরিচয় এক যুবক হঠাৎ এসে তাঁর মেয়েকে কোলে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তাঁর ভাই ওই যুবককে আটকে তাঁকে ডাকে। তিনি ওই যুবকের কাছে জানতে চাওয়ায় সে জানায়, তাঁর মেয়েকে সে মিষ্টি খাওয়াতে বাজারে নিয়ে যাচ্ছিল। তিনি এই ঘটনার পরিপ্রেক্ষিতে থানায় অভিযোগ জানিয়েছেন।

ইংরেজবাজার থানার পুলিশ জানিয়েছে, উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করে ওই যুবককে মালদা মেডিকেল কলেজে ভরতি করা হয়েছে৷ এই ঘটনায় একটি অভিযোগ জমা পড়েছে৷ ঘটনার তদন্ত শুরু করা হয়েছে৷

প্রতীকী ছবি।