আমাদের মালদা ডিজিট্যাল

Apr 8, 2021

মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভার সভাস্থল পরিদর্শন

আসন্ন বিধানসভা নির্বাচনে হরিশ্চন্দ্রপুর ও চাঁচল বিধানসভা কেন্দ্রের দলীয় প্রার্থীদের সমর্থনে জনসভা করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সভাকে কেন্দ্র করে প্রশাসনিক ব্যস্ততা তুঙ্গে।

২১ এপ্রিল তুলসিহাটা রেগুলেটেড মার্কেট সংলগ্ন ময়দানে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ চাঁচলের এসডিপিও শুভেন্দু মণ্ডল, হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয়কুমার দাস সহ মালদা রেঞ্জের ডিআইবি আধিকারিকরা মাঠ পরিদর্শন করেন। নিরাপত্তার জন্য ড্রোন দিয়ে ময়দানের চারপাশের এলাকা পর্যবেক্ষণ করেন আধিকারিকরা।

অন্যদিকে, এদিন সভাস্থল পরিদর্শনে আসেন হরিশ্চন্দ্রপুরের দুটি ব্লকের তৃণমূল নেতৃত্ব। উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর ১ ব্লক তৃণমূল সভাপতি মানিক দাস, হরিশ্চন্দ্রপুর ২ ব্লক তৃণমূল সভাপতি হজরত আলি, জেলা সাধারণ সম্পাদক জম্মু রহমান, ছাত্র পরিষদের ব্লক সভাপতি বিমান ঝাঁ, যুব সভাপতি জিয়াউর রহমান, জেলাপরিষদ সদস্য সনু চৌধুরি সহ অন্যান্যরা।

এপ্রসঙ্গে তৃণমূলের হরিশ্চন্দ্রপুর ১ ব্লক সভাপতি মানিক দাস জানান, আগামী ২১ এপ্রিল দলনেত্রী এই ময়দানে সভা করবেন। সেই সভার প্রস্তুতি শুরু হয়েছে। আজ পুরো এলাকা পরিদর্শন করা হয়েছে। তৃণমূলের জয় নিশ্চিত। মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হতে চলেছেন।

[ আরও খবরঃ করোনায় আক্রান্ত রেলকর্মীর মৃত্যু, আতঙ্ক মালদা শহরে ]

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন