আমাদের মালদা ডিজিট্যাল

Mar 4, 2021

স্থানীয় নেতৃত্বকে প্রার্থী করার দাবিতে সরব ব্লক তৃণমূল নেতৃত্ব

বহিরাগতকে নয়, স্থানীয় নেতৃত্বকে প্রার্থী করতে হবে। এমনই দাবি তুলে সরব তৃণমূলের ব্লক নেতৃত্ব। প্রার্থী নির্বাচন করেন তৃণমূল সুপ্রিমো, জেলার নেতাদের হাতে কিছুই নেই। এমন দাবি করে প্রতিক্রিয়া দিতে অস্বীকার জেলা তৃণমূল নেতৃত্বের।

আসন্ন বিধানসভা নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা করেছে নির্বাচন কমিশন। সমস্ত রাজনৈতিক দলগুলির প্রার্থী তালিকা ঘোষণা এখন শুধু সময়ের অপেক্ষা। প্রার্থী তালিকা ঘোষণার আগে জেলার ১২টি বিধানসভা আসনের জন্য ১২ জন নেতৃত্বের নাম সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। এনিয়ে তৃণমূলের কর্মীদের মধ্যে শুরু হয়েছে গুঞ্জন।

চাঁচল ব্লক তৃণমূল কর্মী-সমর্থকদের দাবি, কোনো বহিরাগত প্রার্থীকে নয়, স্থানীয় প্রার্থীকেই চাইছেন তাঁরা। গত বিধানসভা নির্বাচনে চাঁচলে প্রার্থী করা হয়েছিল বাংলা ভূমি ব্যান্ডের খ্যাতনামা শিল্পী তথা হরিশ্চন্দ্রপুরের ভূমিপুত্র সৌমিত্র রায়কে। পরাজিত হয়েছিলেন তিনি। এবারও সোশ্যাল মিডিয়ায় এই বিধানসভা কেন্দ্রের প্রার্থী হিসেবে তাঁর নাম ঘুরে বেড়াচ্ছে। এবারের বিধানসভা নির্বাচনে স্থানীয় নেতৃত্বকেই প্রার্থী হিসেবে চাইছেন তাঁরা।

[ আরও খবরঃ মালদায় পা রেখেই বিরোধী শূন্য করার হুঙ্কার ইয়াসিনের ]

এনিয়ে আজ চাঁচলের একটি বেসরকারি অতিথি আবাসে একটি বৈঠক করা হয়। সেখানে উপস্থিত ছিলেন চাঁচল বিধানসভা ব্লক স্তরের নেতৃত্বরা। সেখানে তাঁরা দাবি তোলেন, চাঁচল বিধানসভার প্রার্থী স্থানীয় নেতৃত্বের মধ্যেই করা হোক।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন