আমাদের মালদা ডিজিট্যাল

Mar 15, 2023

স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক! সন্দেহে ভাইকে খুন

স্ত্রীর সঙ্গে ভাইয়ের অবৈধ সম্পর্কের সন্দেহে নিজের ভাইকে খুন করার অভিযোগ দাদার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানার সুলতাননগর গ্রামপঞ্চায়েতের ফুটকি পাড়া এলাকায়। অভিযুক্ত দাদাকে গ্রেফতার করে চাঁচল মহকুমা আদালতে পেশ করেছে পুলিশ।

উদ্ধার হওয়া মৃতদেহের তদন্ত করছে পুলিশ। ফাইল চিত্র।

গত ফেব্রুয়ারি মাসের ১৭ তারিখ হরিশ্চন্দ্রপুর-২ নম্বর ব্লকের অন্তর্গত সুলতাননগর গ্রামপঞ্চায়েতের ডাড়োল গ্রামের একটি ভুট্টার ক্ষেত থেকে পচা গলা মৃতদেহ উদ্ধার হয়। মৃতদেহ অবস্থা দেখে প্রথমে কেউ ওই যুবককে শনাক্ত করতে পারেনি। অবশেষে পুলিশ জানতে পারে মৃতদেহটি সুলতাননগর এলাকার ফুটকিপাড়া গ্রামের বাসিন্দা সফিকুল ইসলামের। অবশেষে ২৮ দিনের মধ্যে খুনের কিনারা করল পুলিশ। জানা গিয়েছে, সফিকুল ভিনরাজ্যে শ্রমিকের কাজ করত। স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কের সন্দেহে সফিকুলের সঙ্গে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিল তার দাদা আসারুলের।

গত ৮ ফেব্রুয়ারি বাড়ি ফেরে সফিকুল। সফিকুল বাড়ি ফিরতেই ফের দুজনের মধ্যে ঝামেলা শুরু হয়। ১৬ ফেব্রুয়ারি রাতে আসারুল বাঁশ দিয়ে পিটিয়ে ভাইকে খুন করে ভুট্টার খেতে দেহ ফেলে দেয়। পরদিন সেই দেহ উদ্ধার হয়। গতকাল সমস্ত ঘটনার পরিবারের কাছে স্বীকার করে আসারুল। এরপরেই তাকে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে আজ ১০ দিনের পুলিশি হেপাজতের আবেদনে চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন