আমাদের মালদা ডিজিট্যাল

Mar 1, 2023

হৈমন্তী নিয়ে মুখ খুললেন খগেন, সোশ্যাল মিডিয়ায় অশ্লীল গালিগালাজ সাংসদকে

Updated: Mar 2, 2023

নিয়োগ কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের। তাঁর খোঁজ চালাচ্ছে ইডি। এরই মধ্যে উত্তর মালদার সাংসদ দাবি করেছেন, দুর্নীতি মামলায় অন্যতম অভিযুক্ত হৈমন্তী গঙ্গোপাধ্যায়কে চাঁচলে ২ দিন লুকিয়ে রেখেছিলেন রাজ্যের এক প্রভাবশালী মন্ত্রী৷ যদিও সাংসদের কথায় গুরুত্ব দিতে নারাজ তৃণমূল নেতৃত্ব। এদিকে, সাংসদের এই মন্তব্য ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় সাংসদের বিরুদ্ধে অশ্লীল ভাষায় গালিগালাজের অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে।

নিয়োগ দুর্নীতির মামলায় ধৃত, হুগলির যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের মুখে উঠে এসেছে হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের নাম। দুর্নীতির মামলায় নাম জড়াতেই যেন উধাও হয়ে যান এই মডেল। এখনও এই মডেলের খোঁজ চালাচ্ছে ইডি। এরই মধ্যে উত্তর মালদার সাংসদ দাবি করেন, যারা চাকরি চোর, চাকরি বিক্রি করে কোটি কোটি টাকা আত্মসাৎ করছে, তাদের বাইরে থাকার কোনও অধিকার নেই৷ আজ যারা নিয়োগ দুর্নীতি মামলায় ধরা পড়ছে, তাদের প্রত্যেকের কাছ থেকেই টাকার পাহাড় উদ্ধার হচ্ছে৷ এই ঘটনায় নাম জড়িয়েছে হৈমন্তীর। হৈমন্তী মালদায় দুই দিন ছিলেন৷ হৈমন্তীকে এখানে আনার ব্যবস্থা করেছিলেন রাজ্যের এক মন্ত্রী৷ মন্ত্রীর কথায় তৃণমূলের স্থানীয় নেতারাও হৈমন্তীর থাকার ব্যবস্থা করেছিলেন৷

সাংসদের এই মন্তব্য ছড়িয়ে পড়তেই খগেন মুর্মুকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার অভিযোগ উঠল তৃণমূলের কর্মীদের একাংশের বিরুদ্ধে।

উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু বলেন,

তৃণমূল কংগ্রেস হুমকি দিয়ে বুঝিয়ে দিচ্ছে, এই ঘটনার সঙ্গে তৃণমূল জড়িয়ে রয়েছে। আমি এলাকার সাংসদ। স্বভাবতই সাধারণ মানুষ আমাকে বলবেই। তৃণমূলের চাকরি চুরি করে টাকা লুঠ নিয়ে মানুষ ক্ষুব্ধ হয়ে আছে। আমি তৃণমূলের অপকর্মগুলো মানুষের সামনে তুলে ধরতে চাই। হৈমন্তী মালদায় থাকার খবর আমার কাছে ছিল আমি তা প্রকাশ্যে এনেছি।

ফাইল চিত্র।

চাঁচল-১ নং ব্লক তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি অমিতেশ পাণ্ডে বলেন,

উত্তর মালদার সাংসদ বলেছেন, চাঁচলের একটি হোটেলে আশ্রয় নিয়েছিলেন হৈমন্তী। একজন সাংসদ যখন কিছু বলবেন তখন তাঁর কাছে উপযুক্ত প্রমাণ থাকা উচিত। আমাদের দলের কর্মী সোশ্যাল মিডিয়ায় কি লিখেছেন আমার জানা নেই। বিষয়টি দেখছি। তবে সাংসদকে আমরা আবেদন করছি, উনি যে মন্তব্য করেছেন তার উপযুক্ত প্রমাণ সামনে আনুন।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন