আমাদের মালদা ডিজিট্যাল

Oct 3, 2023

কালিয়াচক খুন কাণ্ড এবার পর্দায়

ফের উঠে আসতে চলেছে ২০২১ সালের হাড় হিমকরা ঘটনা। কালিয়াচকের ছেলের হাতে একই পরিবারের চার সদস্যের খুনের ভয়াবহ এই ঘটনার প্রেক্ষাপটে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ। যদিও নির্মাতারা এনিয়ে সরাসরি কিছু মন্তব্য করেননি। তবে স্থানীয়দের একাংশের অনুমান এই ওয়েব সিরিজে আসিফের সেই ঘটনা উঠে আসতে চলেছে।

২০২১ সালের ১৯ জুন ঘটনা সামনে আসে। গত ১৮ ফেব্রুয়ারি নিজেদের বাড়ির দেওয়াল লাগানো নির্মীয়মাণ গুদামঘরে পরিবারের পাঁচ সদস্যকে জলে ডুবিয়ে, শ্বাসরোধ করে খুন করার চেষ্টা করে আসিফ। ভাগ্যচক্রে সঠিক সময়ে ঘুমের ওষুধের প্রভাব কেটে যাওয়ায় প্রাণে বেঁচে যান তার দাদা আরিফ মোহম্মদ। ভাইয়ের হাত এড়িয়ে কোনওরকমে পালিয়ে যান তিনি। পরে মামার পরামর্শে ঘটনার চার মাস পর তিনি কালিয়াচক থানায় গিয়ে গোটা ঘটনার বর্ণনা দেন। পরদিন, ১৯ জুন ওই গুদামের মেঝে খুঁড়ে চারটি পচাগলা দেহ উদ্ধার করে পুলিশ। দেহগুলি আসিফের বাবা-মা, বোন ও ঠাকুমার। পুলিশি জেরায় আসিফ একেক সময় একেক কথা বলে পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করে। যদিও পরে পুলিশের চাপে আসিফ বেশ কিছু তথ্য তদন্তকারী অফিসারদের জানায়। আসিফকে নিয়ে ঘটনার পুনর্নির্মাণও করেন পুলিশকর্তারা। এরপর থেকে আসিফ নিয়ে নানা কথা শোনা যেতে থাকে।

কালিয়াচকের এই ভয়ানক কাহিনীর ওপর তৈরি হচ্ছে ওয়েব সিরিজ। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় সেই পোস্টার ছড়িয়ে পড়েছে। আগামী ১১ অক্টোবর রিলিজ হতে চলেছে কালিয়াচক চ্যাপ্টার ওয়ানের টিজার। যদিও এই কাহিনী পুরোপুরি আসিফের ওপর কিনা তা নিয়ে সরাসরি মন্তব্য করতে চাননি নির্মাতা। তাঁদের দাবি, কালিয়াচকের ঘটনার অবলম্বনে কিছু কাল্পনিক কাহিনী যোগ করে এই সিরিজ তৈরি হচ্ছে। কালিয়াচক সম্বন্ধে মানুষের ধারণা বদলাতেই তাঁদের এই প্রয়াস।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন