আমাদের মালদা ডিজিট্যাল

Sep 16, 2019

ভুয়ো পরীক্ষার্থীকে জেরা করে মিলল চক্রের হদিশ

Updated: Aug 13, 2020

গতকাল এক ভুয়ো পরীক্ষার্থীকে জেরা করতেই মেলে ভুয়ো পরীক্ষার্থী চক্রের হদিশ। রাতে মালদা থানার পুলিশ এই চক্রে জড়িত এক পাণ্ডা ও জেলার এক লিংকম্যানকে গ্রেফতার করে মালদা টাউন স্টেশন থেকে।

গতকাল অন্য এক পরীক্ষার্থীর হয়ে পরীক্ষা দিতে এসে ধরা পড়ে চন্দ্র প্রকাশ (২৬)। তার বাড়ি বিহারের ঔরাঙ্গবাদের হাতিয়ারায়। জানা গিয়েছে, গতকাল চন্দ্র প্রকাশ অন্য এক পরীক্ষার্থীর হয়ে জেল পুলিশের পরীক্ষা দিতে আসে। পরীক্ষকরা তাকে মালদা থানার পুলিশের হাতে তুলে দেয়। মালদা থানার পুলিশ তাকে জেরা করে একাধিক তথ্য জানতে পারে। সেই তথ্যের ভিত্তিতে রাতে হানা দেয় মালদা টাউন স্টেশনে। স্টেশন থেকে আটক করা হয় এই চক্রের সঙ্গে জড়িত আরও দুই যুবককে। ধৃতদের নাম শচীনকুমার সিং (২৫) ও জগদীশ সরকার (৩১)। শচীন বিহারের ও জগদীশ বামনগোলার নালাগোলার বাসিন্দা।

পুলিশি জিজ্ঞাসাবাদে ধৃতরা জানায়, জগদীশ স্থানীয় পরীক্ষার্থীদের সঙ্গে বিহারে শচীনের সঙ্গে যোগাযোগ করানোর কাজ করত। শচীন বিহার থেকে আর্থিক লেনদেন ও ভুয়ো পরীক্ষার্থী সাপ্লাই করত। প্রতিটি পরীক্ষার জন্য তারা পরীক্ষার্থীর থেকে ২৫-৩০ হাজার টাকা নিত। ধৃতদের আজ মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে।