আমাদের মালদা ডিজিট্যাল

Nov 21, 2018

গাজোলে অপহরণ করে আদিবাসী কিশোরীকে ধর্ষণ

Updated: Mar 21, 2023

এক আদিবাসী কিশোরীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ উঠল গাজোলে৷ গণধর্ষণ না ধর্ষণ তা এখনও জানা যায়নি৷ ধর্ষিতা ওই কিশোরী বর্তমানে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন৷ এই ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে গাজোল থানার পুলিশ। ধৃতকে এদিন জেলা আদালতে পেশ করা হয়েছে।

ওই কিশোরীর মা জানান, বহুদিন আগেই তিন মেয়েকে নিয়ে তিনি স্বামীর ঘর ছেড়েছেন৷ গাজোলের একটি গ্রামে বাবার বাড়িতে থাকেন তাঁরা৷ গত পরশু সন্ধেয় নলকূপ থেকে জল আনতে গিয়ে তাঁর মেয়ে নিখোঁজ হয়ে যায়। খবর ছড়িয়ে পড়তেই গ্রামের লোকজন তাঁর মেয়েকে খোঁজাখুঁজি করতে শুরু করে দেন। পরদিন স্থানীয় এক বাসিন্দার কথা অনুযায়ী এক যুবককে পাকড়াও করে চাপ দিতেই সে একটি মোবাইলে ফোন করে। কিছু সময় পরে একটি গাড়িতে করে তাঁর মেয়েকে পাঠিয়ে দেওয়া হয়। সেই সময় মেয়ের গোপনাঙ্গ থেকে রক্তপাত হচ্ছিল। তড়িঘড়ি তিনি মেয়েকে গাজোল হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে মালদা মেডিকেল কলেজে রেফার করে দেওয়া হয়। তিনি মেয়ের কাছে জানতে পেরেছেন তাকে ধর্ষণ করা হয়েছে। বর্তমানে শারীরিকভাবে সুস্থ হলেও আতঙ্কে রয়েছে সে।

ঘটনার খবর পেয়েই ওই যুবককে গ্রেফতার করেছে গাজোল থানার পুলিশ। এদিন তাকে পকসো আইনে অভিযুক্ত হিসেবে জেলা আদালতে পেশ করা হয়েছে।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন