আমাদের মালদা ডিজিট্যাল

May 31, 2023

চশমার দোকান ও প্যাথলজি ল্যাব সিল করল স্বাস্থ্য দফতর

বেআইনিভাবে চশমার দোকান ও প্যাথলজি সেন্টার চালানোর অভিযোগে দুটি দোকানকে সিল করল স্বাস্থ্য দফতর ও জেলা প্রশাসনের আধিকারিকরা। আজ দুপুরে হবিবপুর থানার পুলিশকে সঙ্গে নিয়ে এই অভিযান চালানো হয়। এই ঘটনায় ইতিমধ্যে দুজনকে আটক করা হয়েছে বলে পুলিশ ও প্রশাসন সূত্রে জানা গিয়েছে। তবে এনিয়ে পুলিশ কিংবা প্রশাসনের কোনও আধিকারিক মন্তব্য করতে রাজি হননি।

হবিবপুর থানার বুলবুলচণ্ডী হাসপাতাল মোড়ে একটি চশমার দোকান ও একটি বেসরকারি প্যাথলজি সেন্টারে হানা দিল মালদা জেলা প্রশাসনের কর্তারা। দুটি দোকানকে সিল করে দেওয়া হয় প্রশাসনের পক্ষ থেকে। চশমার দোকান ও প্যাথলজি সেন্টারে দুজন কর্মীকে ইতিমধ্যে হবিবপুর পুলিশ আটক করে।

সিল করা হচ্ছে দোকান। সংবাদচিত্র।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরে হবিবপুর থানার বুলবুলচণ্ডী হাসপাতাল মোড়ে বেআইনিভাবে চশমার দোকান ও প্যাথলজি সেন্টার চালানোর অভিযোগ উঠে আসছিল। ওই দুটি দোকানেই নাকি দু’জন চিকিৎসক বাইরে থেকে আসতেন। কিন্তু চিকিৎসা করার জন্য প্রয়োজনীয় বৈধ নথিপত্র তাঁদের ছিল না বলে অভিযোগ। এমনকি ওষুধ বিক্রি ও প্যাথলজির ল্যাব চালানোর নথিপত্রও ছিল না বলে জানা গিয়েছে। আজ দুপুরে স্বাস্থ্য দফতর ও জেলা প্রশাসনের আধিকারিকরা হানা দিয়ে দুটি দোকান সিল করে দেন। আটক করা হয়েছে দুই কর্মীকেও।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন