আমাদের মালদা ডিজিট্যাল

Jun 23, 2022

বিয়ের আগে পাত্রের ঝুলন্ত দেহ উদ্ধার, খুনের অভিযোগ পরিবারের

বিয়ের তিনদিন আগে উদ্ধার পাত্রের ঝুলন্ত দেহ। পরিবারের অভিযোগ, প্রেমঘটিত কোনোকারণে খুন করা হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর-১ নম্বর ব্লকের রশিদাবাদ গ্রামপঞ্চায়েত এলাকায়।

মৃত যুবকের নাম সদাকাস আলি। বাড়ি রশিদাবাদ গ্রামপঞ্চায়েতের বিরুয়া আজিমপুর গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে, আগামী রবিবার তাঁর বিয়ে ছিল। বিয়ের সমস্ত আয়োজনই প্রায় হয়ে গিয়েছিল। অভিযোগ, গতকাল রাতে সদাকাসের কাছে একটি ফোন আসে। ফোনে কথা বলতে বলতে তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। আর রাতে বাড়ি ফেরেননি। আজ সকালে বাড়ির পাশে থাকা একটি আমবাগানে সদাকাসের ঝুলন্ত মৃতদেহ দেখা যায়। খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

সদাকাসের এক আত্মীয় জানান, সদাকাসের সঙ্গে কারও কোনোদিন ঝামেলা হয়নি। তিনদিন পর ওর বিয়ে। বিয়ের সমস্ত বাজার সদাকাস নিজেই করেছিল। রাতে কেউ ওকে ফোন করে। ফোনে কথা বলতে বলতেই ও বাড়ি থেকে বেড়িয়ে যায়। অনেক রাত হওয়ার পরেও বাড়ি না ফেরায় পরিবারের সকলে সদাকাসের খোঁজ শুরু করে। অবশেষে আজ সকালে ওর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। তাঁদের ধারণা, কেউ সদাকাসকে ষড়যন্ত্র করে ডেকে নিয়ে গিয়ে খুন করে গাছে ঝুলিয়ে দিয়েছে। এই ঘটনায় পাত্রীর পরিচিত কেউ জড়িত থাকলেও থাকতে পারে।

[ আরও খবরঃ বডি বিল্ডিংয়ে বাজিমাত, সোনা জয় মালদার সন্দীপের ]

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন