আমাদের মালদা ডিজিট্যাল

Jul 25, 2019

জমি বিবাদ ঘিরে নাতির হাতে খুন দাদু

Updated: Oct 27, 2020

জমি বিবাদকে কেন্দ্র করে নাতির হাতে খুন হলেন দাদু। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে চাঁচল থানার শাহবাজপুরে। মৃত ওই ব্যক্তির নাম জহির শেখ (৫৫)। বাড়ি চাঁচলের খরবা গ্রাম পঞ্চায়েতের শাহবাজপুর গ্রামে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, আজ সকালে গ্রামের এক দোকানে চা খেয়ে বাড়ি ফেরার পথে ফিরদৌস শেখ (২৫) হঠাৎই ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায় জহির শেখের ওপর। জহির শেখকে মাটিতে ফেলে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়িভাবে কোপাতে থাকে। প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে এসে জহির শেখকে উদ্ধার করে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে ভরতি করেন। চিকিৎসকরা জহির শেখকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে মৃতদেহটিকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজে পাঠায় চাঁচল থানার পুলিশ।

জহির শেখের বড়ো ছেলে রাজা শেখ জানান, জমি জায়গা নিয়ে পুরোনো বিবাদের জেরে জহির শেখকে খুন করেছে ফিরদৌস। আজ সকালে চা খেয়ে বাড়ি ফেরার পথে হঠাৎ করে ফিরদৌস ও তার পরিবারের লোকেরা জহির সাহেবকে মাটিতে ফেলে এলোপাথাড়ি ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। স্থানীয় বাসিন্দারা জহির সাহেবকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অভিযুক্তের বিরুদ্ধে চাঁচল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন জহির শেখের পরিজনেরা।

প্রতিদিন মালদার টাটকা নিউজ হোয়াটস্ অ্যাপে পেতে ক্লিক করুন