আমাদের মালদা ডিজিট্যাল

Mar 22

অবশেষে প্রার্থীর সমর্থনে প্রচারে মৌসম

অবশেষে দলীয় প্রার্থীর সমর্থনে প্রচারে নামলেন মৌসম নূর। সমালোচকদের বার্তা দিয়েছেন মুখ বন্ধ রাখার। তবে আজ তিনি উত্তর মালদা নন, দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রের প্রার্থীর সমর্থনে প্রচারে নেমেছেন।

গত কয়েক দিন ধরে রাজনৈতিক মহলে আলোচনার মূলবিষয় বস্তু হয়ে উঠেছিলেন মৌসম নূর। শাসকদলের প্রার্থী ঘোষণার পর আর দেখা যায়নি তাঁকে। অবশেষে গত মঙ্গলবার মালদা ফিরে আসেন তিনি। এরপরেই তিনি জানিয়েছিলেন, অসুস্থতার কারণে তিনি কলকাতায় ছিলেন। রাজ্যসভার অধিবেশনের জন্য দিল্লিতেও গিয়েছিলেন। দ্রুত প্রার্থীর সমর্থনে প্রচারে অংশ নেবেন তিনি।

যেমন কথা তেমন কাজ। শুক্রবার থেকে দলীয় প্রার্থীর সমর্থনে প্রচারে নামলেন মৌসম। তবে উত্তর মালদা নন দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রের প্রার্থীর সমর্থনে প্রচারে নেমেছেন তিনি। মৌসম জানান, গতবার একই পরিবারের দুই সদস্য ভোটে দাঁড়ানোর কারণে বিজেপি সুবিধে পেয়েছিল। আশা করেছিলাম এবার উত্তর মালদা লোকসভা কেন্দ্রে বিজেপিকে হারাতে পারব। দল অন্য সিদ্ধান্ত নিয়েছে। সেই সিদ্ধান্ত মেনে প্রচারে নেমেছি। ইংরেজবাজারের বাসিন্দা হওয়ায় এখান থেকেই প্রচার শুরু করেছি। পরবর্তীতে উত্তর মালদার প্রার্থী হয়েও প্রচার করব।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন