আমাদের মালদা ডিজিট্যাল

Sep 13, 2017

ডাকাত দল গ্রেফতার পরিত্যক্ত বিমানবন্দর থেকে

Updated: Feb 25, 2023

গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার রাতে ডাকাতি করার আগেই ইংরেজবাজার শহরের বিমানবন্দর এলাকা থেকে ৩ জনের একটি ডাকাত দলকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার সাদা পোশাকের পুলিশ। ধৃতদের কাছ থেকে ১টি আইরন রড, ২টি হাঁসুয়া ও নাইলন দড়ি উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে ইংরেজবাজার থানার এসআই সত্য ভট্টাচার্যর নেতৃত্বে একটি সাদা পোষাকের পুলিশ দল মালদা বিমানবন্দর এলাকায় হানা দেয়। সেখানে ডাকাতি করার উদ্দেশ্যে ধৃতরা অস্ত্রশস্ত্র সহ সেখানে জমায়েত হয়েছিল। পুলিশকে দেখে ডাকাত দলটি পালাতে গেলেও, তাদের ধরে ফেলে পুলিশ। ধৃতদের মধ্যে জাকিউল শেখের (২২) ও সানাউল শেখের (২১) বাড়ি বৈষ্ণবনগর থানার চকসাহারদির গদিপাড়ায়। অপর ব্যক্তি শিবু সাহা (২৬) ইংরেজবাজার থানার ঝলঝলিয়ার রেলওয়ে টাইপ কলোনির বাসিন্দা। পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারে মালদা শহরের কোন বাড়ি বা বড় কোন শপিংমলে ডাকাতি করার উদ্দেশ্যেই তারা সেখানে জড়ো হয়েছিল।

পুলিশ সূত্রে আরও জানা যায় ধৃত জাকিউল শেখ ও সেনাউল শেখ পুলিশকে জানায় তারা আন্তঃরাজ্য বাইক পাচার চক্রের সাথে যুক্ত। বুধবার ইংরেজবাজার থানার পুলিশ ধৃত ৩ জন ডাকাতকেই মালদা জেলা আদালতে পেশ করে।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন