আমাদের মালদা ডিজিট্যাল

May 10, 2022

কমনরুম তৈরিতে ব্যবহার হচ্ছে নিম্নমানের সামগ্রী, কলেজে পড়ুয়াদের বিক্ষোভ

নিম্নমানের কাজের অভিযোগ তুলে মানিকচক কলেজে পড়ুয়াদের বিক্ষোভকে কেন্দ্র করে উত্তেজনা কলেজ চত্বরে। নির্মিত অংশ ভেঙে ফেলে বিক্ষোভ দেখান পড়ুয়ারা বলেও অভিযোগ। সঠিকভাবে না হলে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারি দিয়েছেন কলেজ পড়ুয়ারা। সমস্ত অভিযোগ খতিয়ে দেখে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার বার্তা কলেজ কর্তৃপক্ষের।

জানা গিয়েছে, কলেজে উন্নয়নমূলক তহবিলের প্রায় ৫ লক্ষ টাকা দিয়ে কলেজ চত্বরে নির্মাণ করা হচ্ছে পড়ুয়াদের কমন রুম। কয়েক দিন আগেই শুরু হয়েছে নির্মাণ কাজ। আজ কলেজ খুলতেই পড়ুয়াদের নজরে আসে নিম্নমানের সামগ্রী ব্যবহার করে নির্মাণ করা হচ্ছে এই ভবন। এরপরেই কলেজ চত্বরে তুমুল বিক্ষোভ দেখায় ছাত্রছাত্রীদের একটা অংশ। নির্মাণ হওয়া ভবনের বেশ কিছু অংশও ভেঙে ফেলেন বিক্ষোভকারী ছাত্রছাত্রীরা বলে অভিযোগ।

পড়ুয়াদের অভিযোগ, কলেজ কর্তৃপক্ষ রুম দুটি তৈরি করছে। অত্যন্ত নিম্নমানের সামগ্রী দিয়ে তৈরি হচ্ছে এই রুম। এতে ভবিষ্যতে রুম ভেঙে পড়ুয়াদের ক্ষতিগ্রস্ত হওয়ায় আশঙ্কা রয়েছে। সঠিক সামগ্রী দিয়ে কলেজের রুম তৈরির দাবিতে বিক্ষোভ প্রদর্শন করা হয়েছে।

কলেজের প্রিন্সিপাল অনিরুদ্ধ চক্রবর্তী জানান, পড়ুয়াদের অভিযোগ খতিয়ে দেখা হবে। কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহার হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

[ আরও খবরঃ ১২ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ বাবার বিরুদ্ধে ]

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন