আমাদের মালদা ডিজিট্যাল

Jan 18, 2023

কেন্দ্রীয় তদন্তকারী দলকে কটাক্ষ চন্দ্রিমার

আবাস যোজনার দুর্নীতির তদন্তে আসা কেন্দ্রীয় দল কিছুই খুঁজে পায়নি। পাবেও না। উলটে তাঁদেরই ভাঙন আক্রান্ত মানুষের মুখে পড়তে হয়েছে। নদী ভাঙন, জাতীয় সড়ক নিয়ে কেন্দ্রীয় সরকারের হেলদোল নেই। অথচ রাজনৈতিক প্রতিহিংসায় একের পর এক কেন্দ্রীয় দল পশ্চিমবঙ্গে পাঠানো হচ্ছে। এমনই ভাষাতে কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করলেন রাজ্যের অর্থ ও স্বাস্থ্য দফতরের রাষ্ট্রমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য৷

আজ মালদা জেলা মহিলা তৃণমূলের উদ্যোগে পুরাতন মালদার নারায়ণপুর বিএসএফ মোড় এলাকায় প্রকাশ্য জনসভার আয়োজন করা হয়। জনসভায় উপস্থিত ছিলেন রাজ্যের অর্থ ও স্বাস্থ্য দফতরের রাষ্ট্রমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, সেচ ও উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন, সংগঠনের জেলা সভানেত্রী মৃণালিনী মণ্ডল মাইতি, জেলা তৃণমূলের সভাপতি আবদুর রহিম বকশি, দলের রাজ্য সাধারণ সম্পাদক কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরি সহ অন্যান্যরা।

সভামঞ্চ থেকে চন্দ্রিমা বলেন, দিদির চালু করা প্রকল্প নিয়ে অনেক কটুক্তি করা হচ্ছে৷ দুয়ারে সরকার ক্যাম্প শুরু হওয়ার পর অনেকে একে যমের দুয়ারে সরকার বলেছিলেন৷ কিন্তু এখন দুয়ারে সরকার এখন গোটা দেশের কাছে চর্চার বিষয়৷ রাজনৈতিক প্রতিহিংসাবশত কেন্দ্রীয় সরকার পশ্চিমবঙ্গের সঙ্গে বঞ্চনা করছে। ১০০ দিনের কাজের টাকা আটকে দেওয়া হয়েছে৷ হতে পারে এই প্রকল্পে কেউ দুর্নীতি করেছে, কিন্তু তাতে কেন সাধারণ মানুষকে ১০০ দিনের কাজ থেকে বঞ্চিত হতে হবে। আবাস যোজনার তদন্তে কেন্দ্রীয় তদন্ত কমিটি পাঠানো হচ্ছে। কিন্তু সেই তদন্ত কমিটি কিছুই খুঁজে পাচ্ছে না। অথচ সেই কেন্দ্রীয় তদন্তকারী দলকে গঙ্গা ভাঙনে কবলিত মানুষের মুখে পড়তে হচ্ছে। পশ্চিমবঙ্গের মানুষ সব দেখছে-বুঝছে। মানুষ সময় মতো এর জবাব দেবে।

[ আরও খবরঃ আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার বিহারের দুষ্কৃতী ]

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন