আমাদের মালদা ডিজিট্যাল

Sep 13, 2023

গেরুয়া কাপড় ব্যবহার করে ক্যাম্প, বাতিল দুয়ারে সরকার শিবির

প্রস্তুতি নেওয়া হয়েছিল দুয়ারে সরকার শিবিরের। তৈরি করা হয়েছিল অস্থায়ী ক্যাম্পও। কিন্তু রাতারাতি বাতিল হয়ে গেল পুরো শিবির। নীল-সাদা রংয়ের পরিবর্তে গেরুয়া রংয়ের কাপড় ব্যবহার করার কারণেই প্রশাসনের তরফে শিবির বাতিল করা হয়েছে বলে দাবি করেছেন গ্রাম পঞ্চায়েত প্রধান। ঘটনাকে কেন্দ্রে করে চরম সমস্যায় পড়েছেন উপভোক্তারা। যদিও রাজ্য তৃণমূলের সহ সভাপতি কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরি দাবি করেছেন, টেকনিক্যাল কোনো কারণে এই শিবির বাতিল করা হয়ে থাকতে পারে।

বুধবার গাজোল ব্লকের আলাল গ্রাম পঞ্চায়েতের ময়নায় দুয়ার সরকার শিবির হওয়ার কথা ছিল। সেই মতো আজ সকাল থেকে উপভোক্তারা শিবিরে আসতে শুরু করেন। ঘণ্টা খানেক দাঁড়িয়ে থাকার পর উপভোক্তারা জানতে পারেন শিবির বাতিল করা হয়েছে। এনিয়ে ক্ষোভে ফেটে পড়েন উপভোক্তারা। উপভোক্তাদের দাবি, সকলেই শিবিরের জন্য নিজের নিজের কাজ ছেড়ে এসেছে। এভাবে শিবির বাতিল করায় সকলকে সমস্যায় পড়তে হয়েছে।

স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধান উমা মণ্ডল দাবি করেছেন, এই এলাকায় প্রথম থেকেই শিবির না করতে দেওয়ার চেষ্টা চলছিল। তারপরেও অনেক চেষ্টা করে শিবিরের আয়োজন করা হয়। কিন্তু গতকাল রাতে বিডিও সাহেব জানান, শিবির বাতিল করা হচ্ছে। আজ সকালে শিবিরে এসে দেখি সরকারি কোনও কর্মী আসেননি। আমার অনুমান, শিবিরের ক্যাম্পে নীল-সাদার বদলে গেরুয়া কাপড় ব্যবহার করায় এই শিবির বাতিল করা হয়েছে।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন