আমাদের মালদা ডিজিট্যাল

Jun 12, 2019

ইংরেজবাজারে বিজেপি কর্মীর পোড়া দেহ উদ্ধার

Updated: Oct 27, 2020

তিনদিন পর মিলল বিজেপি কর্মীর পোড়া দেহ। জেলা বিজেপি নেতৃত্বের দাবি, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ওই বিজেপি কর্মীকে নৃশংসভাবে খুন করেছে। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজারের যদুপুরের পঞ্চায়েতের হীরা কলোনিতে। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্ত করতে পাঠিয়েছে ইংরেজবাজার পুলিশ।

অবশেষে গতকাল রাতে একটি আমগাছের নিচে ঝোপের মধ্যে তাঁর পোড়া দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা।

মৃত বিজেপি কর্মীর নাম অসিত সিংহ (৪৪)। স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, গত রবিবার সকাল আটটা নাগাদ তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। তারপর থেকে অসিতবাবুর আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। গতকাল দুপুরে অসিতবাবুর স্ত্রীর কাছে বিভিন্ন নম্বর থেকে ফোন আসতে থাকে। কখনও ফোনে জানানো হয়, তাঁর স্বামীর দেহ আমগাছে ঝুলছে, আবার কখনও বলা হয় মালদা মেডিকেল কলেজের মর্গে দেহ রাখা আছে। পরিবারের লোকজন কোনও জায়গাতেই অসিতবাবুর দেহ পাননি। অবশেষে গতকাল রাতে একটি আমগাছের নিচে ঝোপের মধ্যে তাঁর পোড়া দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ আজ সকালে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠায়।

এদিকে, দলীর কর্মীর মৃতদেহ উদ্ধারের ঘটনা জানতে পেরেই ঘটনাস্থলে ছুটে যান বিজেপির জেলা সভাপতি সঞ্জিত মিশ্র। তিনি বলেন, রাজনৈতিক কারণেই অসিতকে খুন করা হয়েছে। গত কয়েকদিন ধরেই স্থানীয় তৃণমূল কর্মী মোস্তাক ও জালিলের সঙ্গে অসিতের বচসা চলছিল।