আমাদের মালদা ডিজিট্যাল

Feb 24

একদিনে দুই মহিলাকে খুনের ঘটনার প্রতিবাদে সরব বিজেপি

একদিনে দুই মহিলাকে ধর্ষণ করে খুনের অভিযোগে রাজ্য সরকারের বিরুদ্ধে সরব গেরুয়া শিবির। প্রতিবাদে আজ বিকেলে পোস্ট অফিস মোড় অবরোধ করেন বিজেপি নেতৃত্বরা। পুলিশ মন্ত্রীর পদত্যাগ দাবি করে দ্রুত দোষীদের গ্রেফতার না করা হলে পুলিশের বিরুদ্ধে লড়াইয়ের হুমকি দিয়েছেন নেতৃত্বরা।

উল্লেখ্য, শুক্রবার সন্ধেয় পুরাতন মালদার বন্ধ থাকা ইটভাটা থেকে ১৩ বছরের এক কিশোরীর মাথা থেঁতলানো অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার করে মালদা থানার পুলিশ৷ পরিবার সহ স্থানীয় বাসিন্দারা দাবি করেন, ওই কিশোরীকে ধর্ষণ কিংবা গণধর্ষণের পর খুন করা হয়েছে৷ গতকালই বৈষ্ণবনগরের একটি ভুট্টার জমি থেকে বছর ত্রিশের এক বধূর গলা কাটা মৃতদেহ উদ্ধার করে বৈষ্ণবনগর থানার পুলিশ৷ ওই মহিলাকেও ধর্ষণের পর খুনের অভিযোগ ওঠে।

এনিয়ে আজ বিজেপির প্রতিনিধি দল প্রথমে পুরাতন মালদার ওই কিশোরীর বাড়িতে যান। পরে গেরুয়া শিবিরের তরফে ঘটনা দুটির প্রতিবাদে জেলাশাসকের বাংলো ঘেরাও কর্মসূচি নেওয়া হয়। বেলা তিনটে নাগাদ বিজেপির নেতাকর্মীরা মিছিল করে জেলাশাসকের নিবাসের দিকে এগোতে থাকেন। পোস্ট অফিস মোড়ে তাঁদের আটকে দেয় পুলিশ। সেখানেই অবরোধ শুরু করেন বিজেপি কর্মীরা।

সাংসদ খগেন মুর্মু বলেন, একদিকে পুরাতন মালদার কিশোরী অন্যদিকে বৈষ্ণবনগরের মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। অথচ পুলিশ এখনও কিছুই করেনি। রাজ্য জুড়ে এমন ঘটনা ঘটে চলেছে। সন্দেশখালির ঘটনা এখন সকলের জানা। সেখানেও পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে। মুখ্যমন্ত্রী একজন মহিলা হয়ে কী করছেন? তাঁকে অবিলম্বে পদত্যাগ করা উচিত৷

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন