আমাদের মালদা ডিজিট্যাল

Jul 2, 2021

মাগুরা স্লুইস গেটে নিষিদ্ধ হল স্নান, মৃত দুই

স্নান করতে নেমে জলে তলিয়ে মৃত্যু দুই যুবকের। একজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়েছে। বর্তমানে স্থানীয় গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে মাগুরা এলাকায়।

মৃত দুই যুবকের নাম বিবেক রৌশন (২২) ও আসিফ হোসেন (২২)। রৌশনের বাড়ি পুখুরিয়া থানার পীরগঞ্জের অচিনটোলা হাট এলাকায়। তিনি ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করছিলেন। আসিফের বাড়ি পুখুরিয়ার কুতুবগঞ্জ এলাকায়। চিকিৎসারত যুবকের নাম আনোয়ার হোসেন (২৫)। জানা গেছে, বাড়ি থেকে ১৫ কিলোমিটার দূরে মাগুরা স্লুইস গেটে স্নান করতে যান তাঁরা। তাঁদের সঙ্গে আরও অনেকেই সেখানে হই-হুল্লোড় করে স্নান করছিলেন। স্নান করার সময় হঠাৎ জলে তলিয়ে যান তিনজনেই। তড়িঘড়ি স্থানীয়রা আনোয়ারকে উদ্ধার করে সামসী গ্রামীণ হাসপাতালে ভরতি করেন। বিকেলে প্রথমে বিবেক ও পরে আসিফকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

শ্রীপুর গ্রামপঞ্চায়েতের প্রধান রোশনরা খাতুন বলেন, কিছুদিন ধরে ওখানে যুবকদের দাপাদাপি বেড়েছে। ঝুঁকি নিয়ে স্নান করতে আসছে যুবক-যুবতিরা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়া হচ্ছে। পুলিশ প্রশাসনকে সঙ্গে নিয়ে এটা বন্ধ করতে হবে। চাঁচল মহকুমার মহকুমাশাসক সঞ্জয় পাল বলেন, ‘ওখানে স্নান করা পুরোপুরি নিষিদ্ধ করা হল। এরপর ওখানে কাউকে স্নান করতে নামতে দেওয়া হবে না। নজরদারি চালানো হবে।’

[ আরও খবরঃ মালদার আমঃ মজেছে বিশ্ব, ইতালি গেল ৫০০ কেজি ল্যাংড়া ]

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন