আমাদের মালদা ডিজিট্যাল

May 25, 2023

নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার এক

মানসিক ভারসাম্যহীন নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ। অভিযোগের ভিত্তিতে এক তৃণমূল নেতার ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। তবে এই ঘটনায় আরও এক অভিযুক্ত এখনও পলাতক। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মোথাবাড়ি থানা এলাকায়।

পরিবার সূত্রে জানা গিয়েছে, গত মঙ্গলবার মানসিক ভারসাম্যহীন ওই নাবালিকা বাড়ি থেকে খানিকটা দূরে কাকার বাড়িতে খেলতে গিয়েছিল। অভিযোগ, সেই সময় অভিযুক্তরা মুখে কাপড় গুঁজে ওই নাবালিকাকে আমবাগানের মধ্যে থাকা একটি পরিত্যক্ত বাড়িতে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। বেলা তিনটে নাগাদ ওই নাবালিকা কাঁদতে কাঁদতে বাড়ি ফেরে। এরপর সে সমস্ত ঘটনা পরিবারের লোকেদের জানায়। এরপরেই পরিবারের লোকজন পুলিশে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে মাসুম নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। মাসুমের দাদা তৃণমূলি পঞ্চায়েত সদস্য বলে জানা গিয়েছে।

প্রতীকী ছবি।

মোথাবাড়ি থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযোগের ভিত্তিতে নাবালিকার শারীরিক পরীক্ষার পাশাপাশি এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে৷ তার বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে৷ এই ঘটনায় আরেক অভিযুক্ত পলাতক৷ তাকে চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন