আমাদের মালদা ডিজিট্যাল

Nov 1, 2023

প্রেমিকের বাড়ির সামনে ধরনায় নবম শ্রেণির ছাত্রী

স্ত্রীর মর্যাদার দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধরনায় বসল নবম শ্রেণির ছাত্রী। স্ত্রীর মর্যাদা না পেলে আত্মহত্যার হুমকি দিয়েছে ওই কিশোরী। রাতেই ওই কিশোরীকে বুঝিয়ে থানায় নিয়ে আসে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রতুয়া-২ ব্লকে।

গতকাল রাতে রতুয়া-২ ব্লকের একটি গ্রামে প্রেমিকের বাড়ির সামনে ধরনায় বসে নবম শ্রেণির এক ছাত্রী। ওই ছাত্রীর দাবি, দেড় বছর আগে স্কুল থেকে একাদশ শ্রেণির ওই কিশোরের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই কিশোর তার সঙ্গে ঘনিষ্ঠতাও বাড়িয়েছে। কিন্তু এখন ওই কিশোর বিয়ে করতে রাজি হচ্ছে না। এনিয়ে কয়েকদিন আগে ওই কিশোরের বাড়িতেও গিয়েছিল সে। সেই সময় ওই কিশোরের অভিভাবকরা তাকে ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেন। সমস্ত ঘটনা সে প্রেমিককেও জানিয়েছিল। আজ বিয়ে করার কথা বলে প্রেমিক তাকে বাড়িতে ডাকে। কিন্তু তারপরেও কিছুই হয়নি। বাধ্য হয়ে ধরনায় বসতে হয়েছে তাকে।

পুখুরিয়া থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনার পর ওই ছাত্রীকে বুঝিয়ে নিয়ে এসেছে পুলিশ। ঘটনা নিয়ে অভিভাবকদের ডেকে পাঠানো হয়েছে। এনিয়ে ওই কিশোরী কিংবা তার পরিবারের লোকজন লিখিত অভিযোগ দায়ের করলে উপযুক্ত পদক্ষেপ নেবে পুলিশ।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন