আমাদের মালদা ডিজিট্যাল

Apr 23, 2022

কাশ্মীরে কাজ করতে গিয়ে গুলিবিদ্ধ মালদার দুই শ্রমিক

Updated: Apr 27, 2022

কাশ্মীরে কাজ করতে গিয়ে জঙ্গির গুলিতে গুরুতর আহত মালদার দুই শ্রমিক। বর্তমানে তাঁরা সেখানেই চিকিৎসাধীন। এদিকে, ওই দুই শ্রমিকের খোঁজ না পেয়ে চিন্তিত পরিবারের লোকজন। খবর পেয়ে আজ ওই দুই পরিবারের সঙ্গে দেখা করতে যান মালতিপুরের বিধায়ক আব্দুর রহিম বকশি।

গুলিবিদ্ধ দুই শ্রমিকের নাম আনিকুল ইসলাম (২৭) ও নাজেবুল আলম (১৯)। নাজেবুলের বাড়ি জালালপুর গ্রামপঞ্চায়েতের হজরতপুর গ্রামে। আনিকুলের বাড়ি চাঁচলের চন্দ্রপাড়া গ্রামপঞ্চায়েতের চন্দ্রপাড়া গ্রামে। জানা গিয়েছে, প্রায় এক মাস আগে তাঁরা কাশ্মীরের নগাঁও জেলায় কাজ করতে গিয়েছিলেন। গতকাল রাতে তাঁরা রান্না করছিলেন। সেই সময় গুলিবিদ্ধ হন তাঁরা। আনিকুলের স্ত্রী মেলিনা বিবি জানান, গতকাল সন্ধে সাতটা নাগাদ ফোনে কথা হচ্ছিল। সেই সময় গোলাগুলির আওয়াজ শুনি। তখনই স্বামীর আওয়াজ বন্ধ হয়ে যায়। কেউ ফোনে জানায়, স্বামীর মাথায় আর কাঁধে গুলি লেগেছে। আমার সম্পর্কের ভাইয়েরও দুটো গুলি লেগেছে।

আজ এনামুল ও নাজিমুলের বাড়িতে যান মালতিপুরের বিধায়ক আব্দুর রহিম বকশি। তিনি জানান, এই ঘটনায় তাঁরা শোকাহত। এনিয়ে জেলাশাসক এবং রাজ্যের সঙ্গে আলোচনা করা হবে। এই দুই শ্রমিকের পরিবারকে যাবতীয় সহায়তা করা হবে।

[ আরও খবরঃ বডি বিল্ডিংয়ে নাম উজ্জ্বল করলেন চাঁচলের মহিলা স্বাস্থ্যকর্মী ]

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন